মূল্যফেরত নীতি –
পণ্য গ্রহনের পর পণ্যের সমস্যা/ত্রুটি (যেমন : পণ্য ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, কাজ না করা, ছবির সাথে পণ্যের মিল না থাকা, সেবায় সন্তুষ্ট না হওয়া ইত্যাদি) ক্ষেত্রে আপনি ক্রয়কৃত পণ্য/সেবার প্রকৃত/সম্পূর্ণ মূল্য নিম্নে বর্ণিত শর্ত সাপেক্ষে ফেরত পাবেন।
১) ডেলিভারি গ্রহণের পর পণ্যের ক্যাটাগরী অনুযায়ী সর্বোচ্চ ০২ দিনের মধ্যে আপনাকে service@ofc.com.bd এ মেইল করতে হবে ।
২) পণ্যের মূল্যফেরতের ক্ষেত্রে পণ্যটি পুরোপুরি অক্ষত এবং অব্যবহৃত অবস্থায় থাকতে হবে।
৩) ফেরতযোগ্য পণ্যটি OFC BD এর অফিসে/নিকটস্থ পিক-আপ পয়েন্টে অবশ্যই সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।
৪) আগাম (বিকাশ/রকেট) পেমেন্ট এর ক্ষেত্রে,পণ্য মজুত না থাকলে অথবা গ্রাহক নিতে ইচ্ছুক না হলে গ্রহকগণ অর্ডারটি বাতিল করতে পারবেন। এ ক্ষেত্রে যে নাম্বার থেকে মূল্য পরিশোধ করা হয়েছে সেই নাম্বারেই মূল্যফেরত দেয়া হবে।
৫) পণ্যের গায়ে লিখিত মূল্য এবং মার্চেন্টের বিক্রয়মূ্ল্যের তারতম্য পরিলক্ষিত হলে অতিরিক্ত মূল্যের ক্ষেত্রে আপনাকে অতিসত্তর ৪৮ ঘন্টার মধ্যে service@ofc.com.bd এ মেইল করে কমপ্লেইন রেজিস্টার করতে হবে। কমপ্লেইনটি সঠিক প্রমানিত হলে আপনার প্রদানকৃত অতিরিক্ত মূল্য ৭ কার্যদিবসের মধ্যে বিকাশ/রকেটের মাধ্যমে ফেরত দেয়া হবে।
৬) পণ্য ও সেবা সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের সংশ্লিষ্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি নিস্পত্তি না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় রাখতে হবে। মূল্যফেরতের জন্য ফেরতের মাধ্যম আমাদেরকে জানাতে হবে। আপনার কোনো প্রকার সহযোগিতা ৭ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ই-মেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করা হবে।
পণ্য পরিবর্তন নীতি-
সম্মানীত গ্রাহকগণ নিম্নে বর্ণিত শর্ত সাপেক্ষে পরিবর্তন সুবিধা পাবেন।
১) পণ্যের সমস্যা (যেমন : পণ্য ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, পণ্য/সেবার বিবরণী অনুযায়ী কাজ না করা, ছবির সাথে পণ্য/সেবার সাদৃশ্য না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি পরিবর্তন সুবিধা পেতে পারেন।
২) পণ্যটি পুরোপুরি অক্ষত এবং অব্যবহৃত অবস্থায় থাকতে হবে।
৩) ডেলিভারি গ্রহণের পর পণ্যের ক্যাটাগরী অনুযায়ী সর্বোচ্চ ২ দিনের মধ্যে আপনাকে service@ofc.com.bd এ মেইল করতে হবে ।
৪) পরিবর্তনযোগ্য পণ্য OFC BD এর অফিসে/নিকটস্থ পিক-আপ পয়েন্টে অবশ্যই সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।
৫) পণ্য সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের সংশ্লিষ্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি নিস্পত্তি না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় রাখতে হবে। মূল্যফেরতের জন্য ফেরতের মাধ্যম আমাদেরকে জানাতে হবে। আপনার কোনো প্রকার সহযোগিতা ৭ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ই-মেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করা হবে।